আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে আওয়ামীপন্থী আইনজীবীদের সাথে এমপি গাজীর মতবিনিময়

এমপি গাজীর মতবিনিময়

রূপগঞ্জে আওয়ামীপন্থী আইনজীবীদের সাথে এমপি গাজীর মতবিনিময়এমপি গাজীর মতবিনিময়

রূপগঞ্জ প্রতিনিধি: আসন্ন নরায়নগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে আধুনিক ডিজিটাল বার গঠনে সম্মিলিত আওয়ামীপন্থী আইনজীবী সমন্বয়ক পরিষদের মনোনীত প্রার্থীদের সাথে মত বিনিময় সভা করেছেন নারায়নগঞ্জ ১আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

গতকাল রাতে সম্মিলিত আওয়ামীপন্থী আইনজীবী পরিষদের সভাপতি  প্রার্থী এড. মো: হাসান ফেরদৌস জুয়েলের নেতৃত্বে কয়েক জন আইনজীবী গাজী ভবনে যান মতবিনিময় সভা করেন।সভাশেষে  গোলাম দস্তগীর গাজীর কাছে দোয়া  নেয় প্রার্থীরা ।

দোয়া নেওয়া শেষ করে রূপগঞ্জের আইনজীবীদের নিকট ভোট প্রার্থনা করে গণসংযোগ করা হয়।গণসংয়োগে অংশগ্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য গোলা দস্তগীর গাজী।

এসময় গাজী বলেন,মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামীপন্থী আইনজীবীদের প্রতি আমার সমর্থন রইল। আমি রূপগঞ্জ সহ সারা নারায়নগঞ্জের আইনজীবীদের বলব তারা যেন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি কে ভোট দেন।

সম্মিলিত আওয়ামীপন্থী আইনজীবী পরিষদের সভাপতি  প্রার্থী এড. মো: হাসান ফেরদৌস জুয়েল বলেন,দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আধুনিক ডিজিটাল বার গঠনের লক্ষে আমি আইনজীবী বন্ধুদের নিকট ভোট প্রার্থনা করছি। আমাদের সম্মিলিত পরিষদ নির্বাচিত হলে আইনজীবীদের কল্যাণে কাজ করে যাব।

স্পন্সরেড আর্টিকেলঃ